ঠাঁকুরগাও এ কনকা, গ্রী ও হাইকো পণ্যের পসরা নিয়ে ইলেক্ট্রো মার্ট লিমিটেড

স্টাফ রিপোর্টার: দেশের স্বনামধন্য সর্ববহৎ ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেড বিশ্বের নাম্বার ওয়ান ব্র্যান্ড কনকা, গ্রী ও হাইকো পণ্যের পসরা নিয়ে বাংলাদেশের উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী শহর ঠাকুরগাঁও বাসীর দোর গোড়ায়।
১৬ ফেব্রুয়ারি কোম্পানীর উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুচ্ছাফা মজুমদার ও পরিচালক নুরুল আজিম সানি, মহাব্যবস্থাপক (সেলস এন্ড মার্কেটিং) মাহমুদুন নবী চেীধুরী, মহাব্যবস্থাপক (কর্পোরেট ডিভিশন) জহুরুল হক, উর্ধ্বতন ব্যবস্থাপক (রিটেল ডিভিশন) জুলহাক হোসাইন এবং এলাকার বিশিষ্ঠ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উক্ত সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্ধোধন ঘোষণা করা হয়।
দীর্ঘ দুই যুগের ও বেশী সময় ধরে দেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা ও সুনামের সাথে পূরণ করে যাচ্ছে ইলেক্ট্রো মার্ট লিমিটেড। বর্তমানে কোম্পানীর পরিবেশিত কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের পণ্য বাংলাদেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের চাহিদার প্রায় ৬০ শতাংশ পূরণ করে যাচ্ছে। দেশব্যাপী গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরিবিচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।
ঠাকুরগাঁও সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্ধোধন উপলক্ষ্যে ঠাকুরগাঁও বাসীর জন্য রয়েছে কনকা ফ্রিজ এর সাথে ফ্রি রাইস কুকার, গ্রী এসি ও কনকা এলইডি এর সাথে ফ্রি আয়রন ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ