পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নারী খুন

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ময়না বেগম (৫২) নামে এক নারী খুন হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে শহরের মশুড়িয়া পাড়ার কামার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ময়না বেগম ঐ এলাকার রেজাউলের স্ত্রী।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, ময়না বেগম বিগত ঈদুল আযহার সময় প্রতিবেশী জাহাঙ্গীর হোসেনের নিকট থেকে দুই হাজার টাকা বাকিতে পোশাক ক্রয় করে। বাকি নেওয়া দুই হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে সোমবার রাত ৯ টার দিকে বাকবিতন্ডায় পাওনাদার জাহাঙ্গীর হোসেন ময়না বেগমের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এসময় ময়না বেগম গুরুতর আহত হয়।
আহত ময়না বেগমকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট আসলে বিস্তারিত জানা যাবে। আর এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।


প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ