সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে বিএনপির যুগ্ম-আহ্বায়কসহ সাত নেতাকর্মী কারাগারে

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক সাজদার রহমানসহ বিএনপি-যুবদল-ছাত্রদলের সাত নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার তারা ২০২২ সালে দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় হাজিরা দিতে গেলে সিনিয়র জেলা দায়রা জজ শরীফউদ্দিন তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বিবাদী পক্ষের আইনজীবি অ্যাডভোকেট শরীফুল হক মুক্তা সোমবার সন্ধ্যায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
কারাগারে পাঠানো নেতাকর্মীরা হলেন, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও নগর ইউনিয়ন বিএনপির সভাপতি অধ্যাপক সাজদার রহমান, চান্দাই ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাসিনুর মাষ্টার, জোনাইল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রবিউল সরদার, গোপালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আনোয়ার খান শামীম, বড়াইগ্রাম পৌর ছাত্রদলের আহবায়ক মাসুম পারভেজ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জিসান ও বড়াইগ্রাম ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহবায়ক আশরাফ।
বিবাদী পক্ষের আইনজীবি অ্যাডভোকেট শরীফুল হক মুক্তা জানান, ২০২২ সালে উপজেলার কুরশাইট গ্রামে ছাত্রলীগ নেতাকর্মীদের উপর হামলা ও হাসুয়া উদ্ধারের অভিযোগে একটি গায়েবী মামলা দায়ের করা হয়। মামলার এজাহারে নাম না থাকলেও সম্প্রতি চার্জশীটে আট জনকে অন্তর্ভূক্ত করা হয়। সোমবার তাদের মধ্যে সাতজন জামিন নিতে গেলে আদালত জামিন না দিয়ে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩ | সময়: ৪:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ