কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনার সভাপতি মাহফুজুর সম্পাদক জহিরুল

পাবনা প্রতিনিধি :
বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন বছরের জন্য ২৭ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়। সোমবার (২৮ আগষ্ট) দুপুরে পাবনা শহরের ওয়াই ডাব্লিউ সিএ নার্সারী স্কুলে কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে পাবনা বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাহফুজুর রহমানকে সভাপতি ও পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পরিচালক জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

 

 

 

 

এছাড়াও পাবনা শহরের ওয়াই ডাব্লিউ সিএ নার্সারী স্কুলের সেক্রেটারি হেনা গোস্বামীকে সহসভাপতি, পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক মোঃ জাহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, পাবনার ব্রাক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদুল ইসলামকে অর্থ সম্পাদকসহ ২৭ সদস্যের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মহাসচিব মিজানুর রহমান সরকার।

 

 

 

 

 

সদ্য নির্বাচিত সভাপতি মাহফুজুর রহমান বলেন, পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটিকে আগামী ৩ বছরের জন্য ২৭ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মেধাবী ও পরিশ্রমীদের দিয়ে কমিটি গঠন করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নতুন এ কমিটি কিন্ডারগার্টেন স্কুলগুলোর সার্বিক দেখভাল ও অধিকার আদায়ের প্রতি সোচ্চার হবে।

 

 

 

 

 

প্রসঙ্গত: ১৯৮৪ সালে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। ১৯৯৮ সালে সরকারি রেজিস্ট্রেশন লাভ করে। দেশের প্রতিটি জেলায় বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি রয়েছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩ | সময়: ৪:২১ অপরাহ্ণ | Daily Sunshine