নওগাঁ-৩ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন সাবেক সিনিয়র সচিব “সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী”

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:

নাওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনে মনোনয়ন পত্র দাখিল করেছে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সাবেক সিনিয়র সচিব “সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সৌরেন)”।

 

বৃহস্পতিবার ( ৩০ নভেম্বর ) সকাল সাড়ে ১০টার দিকে সহকারী রিটার্নিং অফিসার ও বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার মোসা. আলপনা ইয়াসমিন এর নিকট মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

 

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খাঁন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান (তিতু) , মিঠাপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন প্রমূখ। তবে তার বিপুল সংখ্যক নেতাকর্মী ছাড়াও সাধারণ ভোটাররা বাহিরে অবস্থান করছিল।

 

এ সময় সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী বলেন, বদলগাছী-মহাদেবপুরের জনগণের সমর্থন নিয়ে এই আসন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দিতে চাই। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে এই এলাকার সকল মানুষের দোয়া – আশীর্বাদ কামনা করছি যাতে করে বঙ্গবন্ধুর স্বপ্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নৌকা প্রতীককে বিজয়ী করে আমরা তার অংশীদার হতে পারি।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ | সময়: ৯:০৪ অপরাহ্ণ | Daily Sunshine