পুঠিয়া পৌর মেয়র ও কর্মকর্তাদের নামে মিথ্যা অভিযোগের তদন্ত দাবী

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়া পৌরসভার মেয়র, সহকারী প্রকৌশলী ও কঞ্জারভেন্সী ইন্সেপক্টরের বিরুদ্ধে আনিত মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পুঠিয়া পৌরসভার পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীরা।
রবিবার বিকাল ৩ টায় পুঠিয়া পৌরসভার মেয়রের কক্ষে সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন পৌর মেয়র আল মামুন। বক্তব্যে তিনি অভিযোগ করেন, শাহানা খাতুন পিকিং নামের এক নারী সাংবাদিক পরিচয় দিয়ে পৌরসভায় এসে পৌরসভার বিভিন্ন ধরনের তথ্য চায়। এসময় মেয়র ও সহকারী প্রকৌশলী অফিসে ছিলেন না।
ওই নারী পৌরসভার তৃতীয় তলার বিভিন্ন কক্ষ গিয়ে কর্মকর্তা কাউকে না পেয়ে চলে যান। পরে মেয়র পৌরসভায় এসে বিষয়টি জানতে পেরে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিষয়টি জানতে পেরে পরে শাহানা খাতুন পিকিং পুঠিয়া থানায় মেয়র আল মামুন, সহকারী প্রকৌশলী শহিদুল আলম ও কঞ্জারভেন্সী ইন্সেপক্টরের আরিফুল হকের বিরুদ্ধে তাকে লাঞ্ছিত করা অভিযোগ করেন।
এসময় মেয়র সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, পৌরসভার সিসিটিভি ফুটেজ দেখলে অভিযোগটি যে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তা আপনারা পরিস্কার বুঝতে পারবেন।
মেয়র আরো বলেন, এই নারী একটি কুচক্রী মহলের আতাতে ও আমার প্রতিপক্ষের প্ররোচণায় একের পর এক মিথ্যা অভিযোগ দায়ের করছে।
এছাড়াও তিনি বলেন, এর আগে তিনি আমার বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা মামলা করেছে যা বিচারধীন রয়েছে বলে জানান। সংবাদ সম্মেলন শেষে উপস্থিত সাংবদিকদের পুঠিয়া পৌরসভার সিটিটিভি ফুটেজ দেখানো হয়। এসব অভিযোগের বিষয়ে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে ছিলেন, পুঠিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর ইসমালই হোসেন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জেবের মোল্লা, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক মন্ডল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রবেদা বেগম, আইরিন পারভীন, রজুফা বেগম ও সহাকারী প্রকৌশলী শহিদুল আলম। এছাড়াও পুঠিয়া পৌরসভা কর্মচারীরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩ | সময়: ৪:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ