সর্বশেষ সংবাদ :

রাসিক মেয়রসহ বিভিন্ন মহলের শোক : রাজশাহী জেলা আ.লীগের সদস্য তাপসের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য মরহুম তাজুল ইসলাম মোঃ ফারুকের পুত্র রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল ইসলাম তাপস ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার (১৯ আগস্ট) বিকাল আনুমানিক ৩টা ১৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।
তার মৃত্যুতে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। শোক জানিয়েছেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।
শোক বিবৃতিতে জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল ইসলাম তাপস এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী। শোক বিবৃতিতে নারীনেত্রী শাহীন আকতার রেণী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শোক জানিয়েছেন, মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর