জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীতে শিশুদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার : ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের আয়োজনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। রাজশাহী মহানগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু শ্রেণী থেকে এসএসসি পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে ৪টি বিভাগে দুপুরে নগরীর লক্ষীপুর বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রায় ২ হাজার শিক্ষার্থী এই প্রতিযোগিতার অংশগ্রহণ করে।
এদিকে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা পরিদর্শনে বহুমুখী বালিকা বিদ্যালয়ে উপস্থিত হন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান। এ সময় কোমলমতি শিশুদের সাথে মতবিনিময় করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, পুঠিয়া দুর্গাপুরের সংসদ সদস্য ডঃ মোঃ মনসুর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, সাবেক ছাত্রনেতা কামরান ইয়ামিন, রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলি আজম সেন্টু, রাজশাহী জেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল হোসেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ যুবলীগ ও আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
উল্লেখ্য, আগামী ২৬ আগস্ট রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এই প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হবে। সেই সাথে সকল অংশগ্রহণকারীদের সৌজন্যমূলক উপহারও প্রদান করা হবে।


প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর