ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ায় শিক্ষক আটক

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ায় সারোয়ার জাহান মানিক নামের এক শিক্ষককে আটক করেছে বেলপুকুর থানা পুলিশ। আটক শিক্ষক উপজেলার বেলপুকুরের ধাদাশ উচ্চ বিদ্যালয়ের ইংরেজির সহকারী শিক্ষক।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, সারোয়ার জাহান মানিক ইংরেজির সহকারি শিক্ষক হওয়ায় বিদ্যালয় ছুটির শেষে বিদ্যালয়ের একটি কক্ষে পড়াতেন। সেই সুবাদ গত ১৪ আগস্ট বিদ্যালয় ছুটির শেষে প্রাইভেট পড়ানোর পর সবাই চলে গেলে শিক্ষক মানিক ওই ছাত্রীকে একটি কক্ষে নিয়ে অনৈতিক প্রস্তাব দেন।
প্রস্তাবে রাজি না হওয়ায় ঐ শিক্ষক জোর জবর-দস্তি শুরু করলে ভুক্তভাগি ছাত্রী চিৎকার শুরু করে। তার চিৎকারে আশে-পাশে এলাকাবাসী ছুটে এসে মানিককে একটি কক্ষে আটকে রাখে। এ খবর ছাড়িয়ে পড়লে এলাকাবাসী ও অভিবাকরা উত্তেজিত হয়ে ঐ শিক্ষকের শাস্তির দাবিতে বিদ্যালয়ের মাঠে জড়ো হয়।
পরে বেলপুকুর থানায় খবর দেওয়া হলে বেলপকুর থানা পুলিশ মানিককে আটক করে থানায় নিয়ে যায়। রাতে ভুক্তভোগি ছাত্রীর ভাই বাদি হয়ে বেলপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করে বেলপকুর থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ জানান, ভুক্তভোগির ভাইয়ের অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করা হয়েছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে এ কর্মকর্তা জানান।


প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর