তাহেরপুর পৌরসভায় চক্ষু চিকিৎসা পেলো সহস্রাধিক রোগি

স্টাফ রিপোর্টার, বাগমারা: ‘অন্ধজনে দেহ আলো’ এই প্রতিপাদ্যে রাজশাহীর বাগমারারা উপজেলার তাহেরপুর রিক্রিয়েশন ক্লাবের উদ্যোগে তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের সার্বিক সহযোগিতায় বিণামূল্যে ৩৭ তম চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ৮ টার দিকে হরিতলা রিক্রিয়েশন ক্লাবের এক সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়।
ক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান বুলুর সঞ্চালনায়, সভাপতি এস. এম হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য, পৌরসভার তিন তিন বারের সফল মেয়র, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি ছিলেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর।
সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য আবু জাফর, তাহেরপুর ডিগ্রি কলেজ অধ্যক্ষ এস এম জিয়া উদ্দিন টিপু, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা সুনীল কুমার দাশ, প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম সহ আরও অনেকে।
উল্লেখ, এবারের চক্ষু শিবিরে বাগমারা উপজেলা সহ আশেপাশের এলাকার প্রায় ১ হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু সেবা ওষুধ ও চশমা প্রদান এবং প্রায় ৫ শত রোগীকে চোখের ছানি অপারেশনের জন্য নির্বাচন করা হয়।
ঐতিহ্যবাহী, সুপ্রাচীন এই ক্লাব বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও নানামুখী মানবিক কাজ করে থাকে। এই ক্লাবের রয়েছে, খেলাধুলার সামগ্রী, দ্বিতল মার্কেট, সমৃদ্ধ পাঠাগার।


প্রকাশিত: মে ২৮, ২০২৩ | সময়: ৬:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ