মান্দায় প্রেমিক যুগলের এক সঙ্গে আত্মহত্যা

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাঠের ভেতরে ইউক্যালিপটাসের একটি বাগান থেকে প্রেমিক-প্রেমিকার যুগলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামের ঝড়াবিল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
নিহতরা হলেন তুলশিরামপুর গ্রামের আবদুল করিমের ছেলে আরিফ হোসেন (২২) ও হাফিজুর রহমানের মেয়ে জুলিয়া আক্তার জনি (১৬)। এদের মধ্যে জনি এবারে এসএসসি পাস করেছে এবং আরিফ হোসেন স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী ছিলেন।
মৃত জুলিয়া আক্তার জনির বাবা হাফিজুর রহমান বলেন, রোববার রাত ১০টা পর্যন্ত পরিবারের সবাই একসঙ্গে বসে টিভি দেখেছি। এরপর স্ত্রী বানেছা বেগমের সঙ্গে মেয়ে জনি একই ঘরে ঘুমিয়ে পড়ে। ফজরের আজানের সময় ঘুম থেকে জেগে দেখেন মেয়ে জনি বিছানায় নেই। স্থানীয় লোকজন সকালে মাঠে কাজে গিয়ে বাগানে তাদের মৃত পড়ে থাকতে দেখে খবর দেন।’
আরিফ হোসেনের বাবা আব্দুল করিম বলেন, ‘ছেলে আরিফ হোসেন রোববার বিকেলে বাড়ি থেকে রেবিয়ে আর ফিরে আসেনি। সোমবার সকালে মাঠের ভেতর ইউক্যালিপটাসের বাগানে তার মৃত অবস্থায় পাওয়া যায়।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, মাঠের ভেতর থেকে প্রেমিক যুগলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তারা আত্মহত্যা করে থাকতে পারেন। তবে কী কারণে তারা আত্মহত্যা করেছেন এই মুহুর্তে তা বলা যাচ্ছে না।


প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩ | সময়: ৫:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ