আইসক্রিম কিনে না দেয়ায় সপ্তম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি:
নাটোরে আইসক্রিম খাওয়ার আবদার না মিটানোর কারণে মায়ের ও পর অভিমান করে সপ্তমী রাণী সরকার (১৩) নামে সপ্তম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত সপ্তমী রাণী সরকার শহরের উত্তর চৌকির পাড়কালুর মোড় এলাকার মালয়েশিয়া প্রবাসীনরেশ চন্দ্র সরকারের বড় মেয়ে। সে নাটোরের নববিধান উচ্চ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। রোববার (১৩ আগস্ট)স্থানীয় কাশিমপুর মহাশ্ব শানেতার মরদেহের শেষ কৃত্য সম্পন্ন হয়েছে।

 

 

 

এর আগে শনিবার রাতে তার মরদেহ উদ্ধারকরেপুলিশ। নিহত সপ্তমী রাণীরপরিবার সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে প্রবাসীনরেশ চন্দ্র সরকারের বাসার সামনে এক ফেরিওয়ালা আইসক্রিম বিক্রি করতে আসে। এ সময় সপ্তমী আইসক্রিম খাওয়ার টাকা দেয়ার জন্য মায়ের কাছে আবদার করে। মা আইসক্রিম কেনার টাকা না দিয়ে বকাঝকা করলে সে তার নিজ কক্ষে গিয়ে ভিতর থেকে দরজা আটকে দেয়। দীর্ঘ সময় দরজা বন্ধ থাকায় পরিবারের লোক জনদের সন্দেহ হয়।

 

 

 

 

 

এক পর্যায়ে সন্ধ্যার পর তার মা ছিদ্র দিয়ে ঘরের ভিতরে তাকালে সপ্তমীকে গলায়ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলতে দেখেন। প্রতিবেশীরাবিষয়টি সাথে সাথে নাটোর থানায় জানালে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছেমরদেহ উদ্ধার করে। নাটোর থানার ওসি নাছিম আহমেদ স্কুল ছাত্রী সপ্তমী রাণী সরকারের নিজের শয়ন ঘরে সিলিংফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন। এ ঘটনায় নিহত সপ্তমীর পরিবারের সদস্য, সহপাঠী ও এলাকা বাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

 

 

 

সানশাইন/ সোহরাব


প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩ | সময়: ৭:৩৫ অপরাহ্ণ | Daily Sunshine