মুশফিকের স্ত্রীর ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস

স্পোর্টস ডেস্ক: মাহমুদউল্লাহ রিয়াদ আর মুশফিকুর রহিম সম্পর্কে ভায়রা ভাই। অর্থাৎ আপন দুই বোনকে বিয়ে করেছেন জাতীয় দলের এই দুই ক্রিকেটার, এটা টাইগার ভক্তদের প্রায় সবারই জানা। পারিবারিক সম্পর্কের কারণে মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে অনেক সময়ই স্ট্যাটাস দিতে দেখা যায় মুশফিকের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডিকে। মাঠকর্মীর সঙ্গে মাহমুদউল্লাহর দারুণ আচরণ কিংবা খেলার প্রতি তার আত্মনিবেদন নিয়ে অতীতে ভিডিও বা ছবি পোস্ট করতে দেখা গেছে মন্ডিকে।
এবার এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা হলো। তাতে জায়গা হলো না অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদের। মন্ডি কি এবার এটা নিয়েই মুখ খুললেন? যদিও কারও নাম উল্লেখ করেননি মুশফিকের স্ত্রী। তবে শনিবার এক ফেসবুক স্ট্যাটাসে যেভাবে লিখেছেন ‘অবিচার করা এখন নতুন এক ট্রেন্ড’ তাতে বোঝাই যাচ্ছে স্ট্যাটাসটি কোন ইস্যুতে দিয়েছেন মন্ডি।
গতকাল সকালেই এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। সেখানে ঠাঁই হয়নি অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের। মাহমুদউল্লাহর না থাকার কারণ ব্যাখ্যা করতে গিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে অনেক লম্বা আলোচনা হয়েছে প্রথম দিকে। তারপর অনেক আলোচনা করার পর টিম ম্যানেজমেন্ট আমাদের একটা পরিকল্পনা দেয়, সামনে কীভাবে কোন দেশের সঙ্গে খেলবে, কী পরিকল্পনা- এসব চিন্তাভাবনা করেই কিন্তু রিয়াদকে বাদ দেওয়া হয়েছে। ম্যানেজমেন্টের পরিকল্পনা আমরা মনে করেছি অবশ্যই এটা ভালো। ওদের সঙ্গে যেহেতু হেড কোচের একটা পরিকল্পনা আছে টিম কীভাবে পরিচালনা করা হবে। সব আলোচনা হয়েছে, আমাদের অধিনায়কের সঙ্গে আলোচনা হয়েছে।’


প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ