বিএনপিকে ১০ ডিসেম্বর নয়াপল্টনে সমাবেশ করতে দেওয়া হবে না

সানশাইন ডেস্ক: বিএনপিকে ১০ ডিসেম্বর নয়াপল্টনে কোনও সমাবেশ করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম। তিনি বলেন, তারা দেশে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। সেটি হতে দেওয়া হবে না।
শনিবার গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি। ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য অপপ্রচার ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ ৯ ডিসেম্বর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ সফল করতে এ সভা করা হয়।
বিএনপি-জামায়াত দেশের সব অর্জন নস্যাৎ করার চেষ্টা করছে দাবি করে কামরুল ইসলাম বলেন, তারা ১০ ডিসেম্বর সরকারের পতন ঘটানোর আস্ফালন করছে। ওইদিন পালাবার পথ খুঁজে পাবে না তারা। দলটি অশুভ পথে ক্ষমতার পরিবর্তন চায়। বিএনপির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
বর্ধিত সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ গত তিন বছরে কোনও জনসমাবেশের করতে পারনি। গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর একটি করে জনসভা হওয়ার কথা রয়েছে। ৯ ডিসেম্বরের জনসভায় ৫ লাখ লোকের জমায়েত ঘটাতে পারলে বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশ ভণ্ডুল হয়ে যাবে। ১০ ডিসেম্বর নাকি দেশ খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে। তারা আমাদের অস্তিত্ব নিয়ে টান দিয়েছে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি রুহুল আমিন ও হেদায়েতুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরে, যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির প্রমুখ।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ