রাজশাহীতে ট্রাকচাপায় ভ্যানযাত্রী নিহত

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় ট্রাকচাপায় নাইম হোসেন (১৬) নামের একজন ভ্যানযাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যানচালকসহ আরও সাতজন আহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহাসড়কের তারাপুর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পবা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাকারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
নিহত নাইম হোসেন উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। আর আহতরা হলেন শামিম (৩৫), জুয়েল (১৮), তুহিন (২১), সুমন (১৭), আল আমিন (২১), ভ্যানচালক জিয়াউর (৪০) ও রিপন (২৫)। তাঁদের বাড়ি একই গ্রামে।
আহত ভ্যানচালক জিয়াউর রহমান বলেন, তারা সাত বন্ধু ভ্যানটি রিজার্ভ করে বিভিন্ন এলাকায় ঘুরতে বেরিয়েছিলো। রাতে তারা বাড়িতে ফেরার সময় তারাপুর বাজার নামক স্থানে আসামাত্র পেছন থেকে একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাইম হোসেন মারা যায়। বাকিরা সবাই আহত হন।
পবা হাইওয়ে থানার ওসি মোফাকারুল ইসলাম বলেন, দুর্ঘটনাটি ঘটেছে গভীর রাতে। এ ঘটনায় একজন মারা গেছে, বাকিরা আহত হয়েছেন। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। কোন গাড়ি দুর্ঘটনাটি ঘটিয়েছে তা শনাক্ত হয়নি। তবে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর