সর্বশেষ সংবাদ :

বাঘা পৌর নির্বাচনকে সামনে রেখে আ’লীগ বিদ্রোহীর দুর্গে বিএনপির হানা !

স্টাফ রিপোর্টার,বাঘা :

 

আগামী ২৯ ডিসেম্বর বাঘা পৌরসভা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে “মুখে নির্বাচন না বললেও ’’ আওয়ামী বিদ্রোহী প্রার্থী ও সাবেক মেয়র আক্কাছ আলীর দুর্গে হানা দিয়েছে বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন। সোমবার(১৯-ডিসেম্বর)বিকেলে নির্বাচনী প্রচার মিছিল নিয়ে আ’লীগ বিদ্রোহী প্রার্থীর নিজ এলাকা পাকুড়িয়া বাজারে একটি পথ সভায় মিলিত হন তারা।

 

বাঘা পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় বাঘা উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্র থেকে তত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না করা পর্যন্ত এই সরকার আমলে নির্বাচনে অংশ নিতে নিষেধ রয়েছে। তার পরেও পৌরসভা থেকে কাঙ্খিত উন্নয়ন পেতে আমরা কামাল হোসেনকে ভোটে দাঁড় করিয়েছি। সে একজন সৎ এবং যোগ্য নেতা। আপনারা এলাকার উন্নয়নের কথা চিন্তা করে কামাল হোসেনকে তার নির্বাচিত প্রতীক কম্পিউটার মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করবেন।

 

 

এর আগে বাঘা উপজেলা বিএনপি থেকে  তিনবার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আমরা দুর্ণীতি মুক্ত পৌরসভা গঠন করতে চাই। এ জন্য নতুন মুখ কামাল হোসেনকে দরকার। আপনারা ইতোমধ্যে অবগত হয়েছেন, বাঘায় নবনির্মিত অনেক উন্নয়ন কাজের কি বেহাল অবস্থা। একটি রাস্তা করার তিনমাস না যেতে পিচ উঠে যাচ্ছে ! বাঘা বঙ্গবন্ধু চত্বর থেকে নারায়নপুর সড়কঘাট পর্যন্ত প্রায় কোটি টাকা ব্যায়ে নির্মিত ড্রেনটির আজ কি হাল ! কোথায় বর্ষা মৌসুমে উত্তরের পানি দক্ষিনে এসে নদীতে নামবে। কিন্তু তা না হয়ে, উল্টো দক্ষিনের পানি উত্তরে এসে জলাবদ্ধা সৃষ্টি হয়। এর একটিই কারণ অপরিকল্পিত পরিকল্পনা। আমরা এর পরিত্রান চাই। এ জন্য আপনাদের কাছে ভোট পার্থনা করছি।

 

উক্ত পথ সভায় বাঘা পৌর বিএনপির সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন বলেন, আমি এখানে কারো গীবত গাইতে আসিনি। তবে কথা দিয়ে যাচ্ছি, আপনরা আমাকে কম্পিউটার মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে বাঘা পৌরসভাকে মাদক এবং দুর্ণীতি মূক্ত একটি আধুনিক পৌরসভা হিসাবে পরিনত করবো।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও সাবেক বাউসা ইউপি চেয়ারম্যান আশরাফ আলী মলিন, বাঘা পৌর বিএনপির সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম তফি, বাজুবাঘা ইউপি চেয়ারম্যান ও বাজুবাঘা ইউনিয়ন বিএনপির সভাপতি ফিরোজ আহাম্মেদ রঞ্জু, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, সাবেক উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ফারহানা দিল আফরোজ রুমি, বাঘা পৌর বিএনপি নেতা সুরুজ জামান,গড়গড়ি ইউনিয়ন বিএনপির নেতা টিপু সুলতান, বাঘা পৌর যুবদলের সাবেক আহবায়ক সালে আহাম্মেদ ও উপজেলা মহিলা দলের নেত্রী শাপলা খাতুন সহ বিএনপির সকল সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

 

উল্লেখ্য প্রায় দেড় হাজার লোকবল নিয়ে মিছিলটি বাঘা বাজার থেকে পৌর এলাকার প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আক্কাছ আলীর এলাকা পাকুড়িয়া বাজারে গিয়ে একটি পথ সভায় মিলিত হয় এবং সভা শেষ করে যথা স্থানে এসে সমাপ্তি ঘটায়।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২২ | সময়: ৬:০৬ অপরাহ্ণ | Daily Sunshine