সর্বশেষ সংবাদ :

শিবগঞ্জে ১১ কোটি টাকার সেতু নির্মাণ কাজ উদ্বোধন

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউপি অফিস চামাহাট-কয়লার দিয়ার হাট ভায়া উমরপুর ঘাট রাস্তায় দীর্ঘ ১০০ মিটার দৈঘ্যের একটি সেতু নির্মাণ কাজ শুরু হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ১০ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে এই সেতু নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
এ সময় তিনি বলেন, বহুল প্রতিক্ষিত এই সেতুর নির্মাণ কাজ সম্পন্ন হলে এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও আর্থ সামাজিকের উন্নতি হবে। ফলে ঐক্যবদ্ধ হয়ে আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উমরপুর ঘাটে অনুষ্ঠিত আলোচনা সভায় শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান ভোদনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামাণিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, বিনোদপুর ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, দাইপুখুরিয়া ইউপি চেয়ারম্যান আলোমগীর রেজা ও শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান নিজামুল হক রানা।
এরআগে পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের পূর্ব সাইড হতে বিজিবি ক্যাম্প পর্যন্ত ২৩১ মিটার সড়ক ও গঙ্গারামপুর হতে আড়গাড়া হাট জিসি ভায়া বিল ধুমানীনগর লতিফের বাড়ি এবং বিনোদনগর পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি। এক কোটি ৪৬ লাখ টাকা ব্যয়ে এই রাস্তার উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।


প্রকাশিত: আগস্ট ১, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ