পুলিশের পোশাক পরে ভিডিও তৈরীর সময় নারীসহ ৬ টিকটকার গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে পুলিশের পোশাক পরে নেতিবাচক টিকটক ভিডিও তৈরির সময় এক নারীসহ ছয় টিকটকারকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগরী গোয়েন্দা পুলিশ। নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার রাহাত আলীর ছেলে রওনক বিশ্বাস (২৩), নগরীর পবা থানার আয়নাল হকের ছেলে মোস্তাকিম (২৫), রাজপাড়া থানার মৃত মনছুর রহমানের ছেলে আল মামুন (৪৭), কাশিয়াডাঙ্গা থানার আব্দুর রাজ্জাকের ছেলে সাজু আহমেদ (৩৩), কুষ্টিয়া সদর থানার মঞ্জুর হোসেনের ছেলে হাবিবুর রহমান (১৯) ও পাবনা ঈশ্বরদী থানার আবদুল মান্নানের মেয়ে আয়েশা সিদ্দিকা (২২)।
রবিবার রাতে রাজশাহী মহানগরীর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এতে বলা হয়, শুক্রবার সন্ধ্যায় তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে পুলিশের পোশাক পরে কয়েকজন নারী ও পুরুষকে পুলিশ সম্পর্কে নেতিবাচক তথ্য সংগ্রহ ও প্রচার করার জন্য টিকটক ভিডিও ও স্থিরচিত্র ধারণ করছিলো। এসময় তাদের আটক করা হয়। তাদের পুলিশের পোশাক পরার কারণ জানতে চাইলে কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি।
পরে তাদের কাছে থাকা টিকটকের স্ক্রিপ্ট পর্যালোচনায় দেখা যায়, তাতে পুলিশের বিরুদ্ধে নেতিবাচক সংবাদ রয়েছে। তাদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ