দুই আসামীর ফাঁসি কার্যকরে ন্যায়বিচার পেলাম, বললেন তাহের কন্যা

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যপক ড. এস. তাহের আহমদ খুন হওয়ার পর থেকেই পিতার জন্য আইনী লড়াই চালিয়েছেন ত^াঁর আইনজীবী কন্য সেগুফতা তাবাসসুম। টানা সাড়ে ১৭ বছরের আইনীূ লড়াইয়ের অবসান ঘটেছে বৃহস্পতিবার রাতে দুই আসামীর ফাঁসি কার্যকরের মধ্য দিয়ে। র্ফাসি কার্যকরের দুইদিন আগেই তাকে কোর্টে যেতে হয়েছে।
তাঁর এ আইনী লড়াই সফল হয়েছে। এরপরই তিনি এক প্রতিক্রিয়া জানিয়েছেন। তার প্রতিক্রিয়ায় তিনি উল্লেখ করেন, ‘১৭ বছর ৬ মাস, বাবাকে বাবা বলে ডাকতে পারি না, ছুঁয়ে দেখতে পারি না। এটা যে কি কষ্টের বলে বুঝাতে পারবো না। অবশেষে আমরা ন্যায় বিচার পেলাম।
তাবাসসুম বলেন, আমার বাবা ড. এস তাহেরকে ২০০৬ সালে যে নির্মমভাবে নৃশংসভাবে হত্যা করে বাসার পেছনের সেফটিক ট্যাংকের মধ্যে ফেলে রাখা হয়েছিল। তার বিচার হলো। ন্যায় বিচার পেলাম আমরা। প্রথমেই আমি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল আইনজীবী যারা মামলাটি এগিয়ে নিতে সাহায্য করেছে, এটর্নি জেনারেল অফিস এবং তদন্তকারী পুলিশ কর্মকর্তাকে। মিডিয়াকে, যারা নি:স্বার্থভাবে সহায়তা করেছে। আমরা পরিবার অত্যন্ত একটা সাধারণ পরিবার। বাবাকে তো আর ফেরত পাবো না। সবার কাছে দোয়া চাই।


প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩ | সময়: ৬:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ