বাঘায় মাদকসহ র‌্যাবের হাতে বাবা-মেয়ে আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় মাদকসহ র‌্যাবের হাতে ধরা পড়েছে এখলাস মন্ডল ও তার মেয়ে জুলি খাতুন। র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় র‌্যাব ধৃত আসামীদের বাড়িতে মজুত রাখা ১০০ গ্রাম হেরোইন ও ৯৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করে। বৃহসপতিবার(২৭-৭-২০২৩) দুপুরে উপজেলার আলাইপুর(মন্ডলপাড়া) গ্রামে এ অভিযান চালানো হয়।

এখলাস মন্ডল উপজেলার আলাইপুর(মন্ডলপাড়া) গ্রামের মৃত মোবারক মন্ডলের ছেলে। র‌্যাব সূত্রে জানা গেছে, এখলাস মন্ডল প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তার বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা ট্যাবলেট মজুদ রেখে বিক্রী করে আসছিল। বৃহস্পতিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায় র‌্যাব। অত:পর অবৈধ মাদকদ্রব্য উদ্ধার-সহ বাবা-মেয়েকে গ্রেপ্তার করে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে বাঘা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান এ সংক্রান্তে র‌্যাবের পক্ষ থেকে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। আমরা উল্লেখিত ২ আসামী বাবা ও মেয়েকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩ | সময়: ৯:০৬ পূর্বাহ্ণ | সানশাইন