সর্বশেষ সংবাদ :

গুরুদাসপুরে আম বাগান থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের গুরুদাসপুরে একটি আম বাগান থেকে একরামুল হক (৬৮) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার সোনাবাজু এলাকায় সড়কের পাশে জনৈক মাস্টারের আম বাগান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তবে তার শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই।
নিহত একরামুল হক রাজশাহী মহানগরীর মৃত কাশেম আলীর ছেলে। তিনি গুরুদাসপুর উপজেলার সোনাবাজু গ্রামে বিয়ে করে পৌরসভার চাঁচকৈড় বাজারে একটি ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি ছিলেন ভ্যান চালক ও মৌসুমী ফল ব্যবসায়ী।
গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক মাসুদ জানান, প্রতিদিনের মতো বুধবার দুপুরে ভ্যান নিয়ে বাসা থেকে বের হন একরামুল হক। সন্ধ্যা সাড়ে ৭টার সময় পরিবারের লোকজনের সঙ্গে তার ফোনে কথাও হয়েছে। এরপর থেকে তার সঙ্গে পরিবারের কারো কথা হয়নি এবং রাতেও তিনি বাড়ি ফেরেননি।
বৃহস্পতিবার সকালের দিকে স্থানীয় লোকজন ওই আম বাগানে ভ্যানসহ একজন মানুষকে শুয়ে থাকতে দেখেন। পরে তারা তাকে মৃত অবস্থায় পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। এ অবস্থায় তার পরিবারের লোকজন মরদেহটি দেখে পরিচয় সনাক্ত করেছেন।
তিনি আরও বলেন, মৃত ব্যাক্তির শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই। কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত করলেই জানা যাবে। তাই মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: মে ১২, ২০২৩ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ