চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা জেম ও জিয়াউর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খাইরুল আলম জেম এবং জিয়াউর রহমান হত্যা মামলার সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাবাসীর ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসুচি পালন করেন। মানব্বন্ধনে শিবগঞ্জের মর্দনা ও সদর উপজেলার সুন্দরপুরসহ বিভিন্ন এলাকার ব্যাপক সংখ্যক নারী ও পুরুষ অংশ নেন।

 

 

প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সামাবেশে বক্তব্য রাখেন, নিহত খাইরুল আলম জেমের ভাই মনিরুল ইসলাম, নিহত জিয়াউর রহমানের স্ত্রী মিলিয়ারা বেগম, জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান টিটো, জেলা মহিলা লীগের প্রচার সম্পাদক বিউটি আক্তার, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মারুফ আহম্মেদ শাওন।

 

 

 

 

 

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, নিহত যুবলীগ নেতা খাইরুল আলম জেম ও ব্যবসায়ী জিয়াউর রহমান হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছে এবং মামলা তুলে নেয়ার হুমকী প্রদান করছে। বক্তারা দু’ হত্যা মামলার আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় এলাকায় গত ১৯ এপ্রিল সন্ধ্যায় যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে কুপিয়ে এবং ২৩ এপ্রিল নারায়নপুরের জনতার হাটে ব্যবসায়ী জিয়াউর রহমানকে বোমার আঘাতে হত্যা করা হয়।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ৪, ২০২৩ | সময়: ৬:০২ অপরাহ্ণ | Daily Sunshine