পবায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

পবা প্রতিনিধি:
রাজশাহীর পবা উপজেলার বড়গাছি ইউনিয়নের শিয়ালবেড় নামক গ্রামে সাবেক চেয়ারম্যান মোবারক আলীর লিচু বাগানের সামনে পাকা রাস্তায় ইজিবাইক উল্টে ০১ জন নিহত হয়েছেন। রবিবার (২ জুলাই) বিকেলে ইউনিয়নের দাদপুর চকপাড়া গ্রামের মৃত আমিন প্রামাণিকের ছেলে সুলতান আলী (৫৫) মারা যান এবং ০২ জন যাত্রী আহত হয়েছে বলে পবা থানা সূত্রে জানা যায়।

 

 

 

 

স্থানীয়ভাবে জানা যায়, মৃত সুলতান আলী নওহাটা বাজারে কসাই এর কাজ শেষে ইজিবাইক চালক শুভ ইজি বাইকে অন্যান্য যাত্রীদের সাথে বাড়িতে ফিরতেছিলেন। বাড়ীতে ফেরার পথে চালক শুভ ইজিবাইকটি বেপরোয়া ও দ্রুত গতিতে চালাতে থাকলে দাদপুর মোবারক চেয়ারম্যানের লিচু বাগানের সামনে রাস্তার বাঁকে পৌঁছা মাত্র নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকটি রাস্তার নিচে উল্টে পড়ে গেলে যাত্রী সুলতান নিহত ও যাত্রী মমতাজ ও রুমা আহত হন।

 

 

 

 

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন যাত্রীদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করলে পথিমধ্যে গুরুতর আহত যাত্রী সুলতান মারা যান এবং যাত্রী মমতাজ চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন, রুমা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে বাড়ীতে চলে যান। ইজিবাইক চালক শুভ দুর্ঘটনার সাথে সাথে পলাতক হয়েছেন। দুর্ঘটনা কবলিত ইজি বাইকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পবা থানায় সড়ক পরিবহন আইনে মৃত সুলতানের মেয়ে বাদী হয়ে একটি মামলা করা হয়েছে।পবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো: মোবারক পারভেজ জানান, পলাতক ইজিবাইক চালক কে আটক করতে অভিযান চলমান রয়েছে। আশা করছি অতিদ্রুত সময়ের ভিতরেই তাকে আটক করতে সক্ষম হবো।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ২, ২০২৩ | সময়: ১১:১৫ অপরাহ্ণ | Daily Sunshine