হরিয়ানে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাচ্চুর বিশাল শো-ডাউন

স্টাফ রিপোর্টার: প্রায় ১৪ বছর পরে নির্বাচন হতে যাচ্ছে রাজশাহীর পবা উপজেলার হরিয়ান ইউনিয়ন পরিষদের। এই নির্বাচন নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।
শুক্রবার আসন্ন এই নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মফিদুল ইসলাম বাচ্চুর বিশাল এক নির্বাচনী মোটরসাইকেল শো ডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। প্রায় আটশত মোটর সাইকেল নিয়ে হরিয়ান ইউনিয়নের চিনিকল মাঠ থেকে কু-খন্ডি, খাঁ-পাড়া, কাসিয়ারপাড়া, আশরাফের মোড়, রনহাট, কিসমত কুখন্ডি নলখোলা, হরিয়ান, সোনারপাড়া, উত্তরপাড়া, জাইগিরপাড়াসহ বিভিন্ন গ্রাম ও রাস্তা প্রদক্ষিণ অনুষ্ঠিত হয়। এছাড়াও আশরাফের মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।
এসময় তিনি বলেন, আমি বেশি বলতে চাই না। এখন যে ইউপি নিবার্চন চলছে শুধু এসময়ই নয়। ইতিপূর্ব হতে আমি অত্র ইউনিয়নের জনসাধারণের যে কোন বিপদে তাদের পাশে ছিলাম। এলাকার মানুষের মাঝে কলহ ছিল সেখানে সামাজিক মিমাংসার ব্যবস্থা করেছি। চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে সফলভাবে দায়িত্বপালন করেছি। এবার ইউনিয়নের ভোটারদের প্রত্যাশায় আবারো চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ও লোকজনের যেভাবে সাড়া পাচ্ছি তাতে আসন্ন নির্বাচনে জয়ী হবো ইনশাল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের খাঁ-পাড়ার আব্দুর রাজ্জাক, মুঞ্জুর রহমান, কাসিয়ারপাড়ার নয়ন আহমেদ, ইয়াসিন আলী, শুভ রহমান, রিশান আহমেদ, ফয়সাল হোসেন, হৃদয় আলী, মাজদার রহমান, আশরাফের মোড়ের রেজাউল করিম, কাউসার আলী, কু-খন্ডির সোলেমান, আব্দুল হাতেম আলী, রনহাটের রিপন আলী, কিসমত কুখন্ডির জাহাঙ্গীর, নলখোলার শিশির, সোহেল রানা, রনি ইসলাম, জাকির হোসেন, হরিয়ানের রাজু আহমেদ, রাসেল, জহির হোসেন, সাইদুর রহমান, মিঠু, সোনারপাড়ার রিয়াজুল ইসলাম, মকলেস, উত্তরপাড়ার মেরাজ আলী, রনি ইসলাম, মোতাহার হোসেন, রাসেল রানা, আবু সাদেক, জাইগিরপাড়ার আবু তাহের, হাসিবুল হাসান শান্তসহ সাগর, পলাশ, লিটন, নুর আলম প্রমুখ।


প্রকাশিত: জুন ২৪, ২০২৩ | সময়: ৬:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর