নাচোলে ছিনতাই হওয়া ভ্যান উদ্ধার, আটক ৪

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা পুলিশের অভিযান চালিয়ে ছিনতাইকৃত চার্জার ভ্যান উদ্ধার ওঘটনার সাথে জড়িত ৪জনকে আটক করে সোমবার আদালতে সোপর্দ করেছে পুলিশ।
নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, উপজেলার হাঁকরইল গ্রামের আজাদের ছেলে শিহাব (১২) পিতার অসুস্থতার কারণে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করছিল। গত ৭ জুন একদল ছিনতাইকারী শিশু শিহাবকে ৫০০ টাকা ভাড়া চুক্তি করে ফতেপুর ইউনিয়নের আনোল বিলের নিকট নিয়ে যায়। সেখানে ভ্যানচালক শিহাবকে দুরবৃত্তরা মেরে রক্তাক্ত জখম করে মৃত ভেবে বিলের ধারে ফেলে ভ্যান নিয়ে পালিয়ে যায়।
ওই দিন এলাকাবাসী শিহাবের কাতরানির শব্দ শুনে তাকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করে। এই খবর পেয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান শিশু শিহাবকে দেখতে হাসপাতালে দেখতে যান।
শিহাবের জবানবন্দি শুনে ভ্যান ছিনতাইকারীদের শনাক্ত ও আটকের অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি সহায়তায় গত ১৮জুন দু’জন ছিনতাইকারী ও দু’জন ক্রেতা-বিক্রেতাকে আটক করে এবং চাঁপাইনবাবগঞ্জ থেকে ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
আটককৃতরা হলো নাচোল উপজেলার মুসলিমপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে মোমিন মিয়া (২৯), ঘিওন গ্রামের আবুল কবিরাজের ছেলে আকবারুল (২০), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিমুলতলা গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে আজিমুদ্দীন (৫০) ও চাঁপাইনবাবগঞ্জ সদরের আলীনগর গ্রামের আতাউর রহমানের ছেলে জনাব আলী (৩৫)।


প্রকাশিত: জুন ২০, ২০২৩ | সময়: ৪:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ