শোষণ নয় সেবাই একমাত্র লক্ষ্য — সুমন

স্টাফ রিপোর্টার

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো: তৌহিদুল হক সুমন সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। তিনি সমাজের সৎ, নির্ভিক ও সাহসী কাউন্সিলর হিসেবে বিগত দিনে ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সুনামের সহিত কাজ করছেন বলে জানান। জনগণ যদি আরেকবার সুযোগ দেন তাহলে মানুষের কল্যাণে কাজ করতে চান এই কাউন্সিলর।

 

কাউন্সিলর সুমন জানান, সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজের পাশাপাশি মাদকমুক্ত, বাল্যবিবাহ বন্ধ করা, সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করতে ও নির্যাতিত মানুষের কল্যাণে তাদের সহায়তায় করাই আমার মুল্য লক্ষ্য।

 

 

রাসিক ১৯ নং ওয়ার্ডের ভোটাররা বলেন, কাউন্সিলর পদপ্রার্থী মো: তৌহিদুল হক সুমন নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে সব সময় আমাদের পাশে থেকেছেন। করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক, দিন-মজুর ও গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন। অসহায়দের সাহায্য সহযোগিতায় অগ্রগামী থাকায় তাকে আবার ১৯ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই।

সানশাইন / শামি


প্রকাশিত: জুন ১৯, ২০২৩ | সময়: ৮:২৯ অপরাহ্ণ | Daily Sunshine