লিটন রাজশাহীবাসীর জন্য পরীক্ষিত বন্ধু : কবির বিন আনোয়ার

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার বলেন, আপনাদের নিশ্চয় মনে আছে সেই বাংলা ভাইয়ের কথা, মনে আছে জঙ্গিবাদ, ফ্যাসিবাদের কথা, মনে আছে লুন্ঠন আর অত্যাচারের কথা। আর সঙ্গে আরেকটি পথ, যেটি আমাদের খায়রুজ্জামান লিটন ভাই দেখিয়েছেন, সেটি উন্নয়নের পথ, সেটি বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধুর স্বপ্ন, তাঁর পিতা আমাদের উত্তরবঙ্গের তথা সারাদেশের কৃতি সন্তান শহীদ এএইচএম কামারুজ্জামানের স্বপ্ন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন যে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত একটি বাংলাদেশ। তারই একজন সিপাহসালার হিসেবে আজকে লিটন ভাই শুধু বাংলাদেশে নয়, সারাবিশে^ রাজশাহীর যে সুনাম তিনি প্রতিষ্ঠা করেছেন, তিনি রাজশাহীবাসীর জন্য পরীক্ষিত বন্ধু।
শুক্রবার বিকেলে সোনাদিঘি সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গায় আয়োজিত নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি। পথসভায় বক্তব্য দেন মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। পথসভায় সর্বস্তরের মানুষের ঢল নামে।
কবির বিন আনোয়ার আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু কন্যার বিরুদ্ধে দেশি-বিদেশী চক্রান্ত, জামায়াত-শিবির, আলবদর, ঘাতক, রাজাকার সব এক প্লাটফর্মে এসে আজকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সেইখানে যখন তারা ব্যর্থ হন, তখন তারা মাঠ ছেড়ে পালিয়ে যায়। তাদের কিছু ডামি দাঁড় করায়, ইসলামের নামে, ধর্মের নামে যারা এই দেশে দীর্ঘদিন ধরে অন্যায় রাজত্ব কায়েম করেছে, সেই সকল ব্যক্তিবর্গকে তারা মাঠে নামায় ডামি হিসেবে, ঠিকই থাকেন নেপথ্যে। এই যে তাদের ডাবল স্ট্যান্ডার্ড রাজনীতি, নিজের দেশকে হেয় করা, ছোট করা, নিজের দেশের মানুষের ক্ষতি করা, ধ্বংসাত্মক রাজনীতি, তার বিপক্ষে আজকে আমাদের লিটন ভাই প্রমাণ করেছেন, রাজশাহী আপনারা দেখেছেন, আপনারা জানেন এটি কোন গল্প নয়, এটি কোন রূপকথা নয়, এটি আমাদের চোখের সামনে রয়েছে যে আজকে রাজশাহী সারাবিশে^র মধ্যে একটি পরিচ্ছন্ন ও সুন্দর শহরে পরিণত হয়েছে। অনেক পরিকল্পনা তিনি নিয়েছেন, আংশিক বাস্তবায়িত হয়েছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আমাদের ভুল করলে চলবে না। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে, নির্বাচনকে বিতর্কিত করার ষড়যন্ত্র রুখতে হবে। আমি অনুরোধ করবো আপনাদের আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব দলে দলে সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হবেন, সকল ষড়যন্ত্রের জবাব হিসেবে লিটন ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।
পথসভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেন, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আহসানুল হক পিন্টু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, ধর্ম বিষয়ক সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুন ১৭, ২০২৩ | সময়: ৪:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর