সর্বশেষ সংবাদ :

নগরীতে ১২ কেজি গাঁজা উদ্ধার পিকআপসহ একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ১২ কেজি গাঁজা-সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃত সাহেদ আলী (৩২) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদিঘীর সোহরাব আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, সোমবার সকালে আরএমপি ডিবি পুলিশের একটি টিম মাদক ও চোরাচালান নির্মূলের লক্ষ্যে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিল। এসময় ডিবি পুলিশের ঐ টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে নাটোরের দিক হতে রাজশাহী’র দিকে আসছে।
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল এবং এসআই মো: মিজানুর রহমান ও তার টিম সকাল সোয়া ৭ ঘটিকায় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার পেট্রোনাস ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেয়। কিছুক্ষণ পর পিকআপটিকে আসতে দেখে থামার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে পিকআপের চালক পিকআপ থামালে ডিবি পুলিশ চালক সাহেদ আলীকে গ্রেপ্তার করে। এসময় পিকআপের কেবিন হতে কমল (২৭) নামের একজন পালিয়ে যায়।
পরবর্তীতে গ্রেপ্তারকৃত পিকআপটি তল্লাশী করে পিকআপের পিছন হতে ১২ কেজি গাঁজা উদ্ধার হয় এবং পিকআপটিকে জব্দ করা হয়েছে।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি সাহেদ জানায়, সে ও পলাতক আসামি কমল বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত গাঁজা গুলো বহন করে রাজশাহী শহরে নিয়ে আসছিল।
গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ