সর্বশেষ সংবাদ :

রাজশাহীর পুঠিয়া ছাত্রদলের ৬ নেতাকে কেন্দ্রে তলব

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়া ছাত্রদলের ৬ নেতাকে কেন্দ্রে তলব করা হয়েছে। ইউনিয়ন ছাত্রদলের আলাদা আলাদা কমিটি ঘোষণা নিয়ে তৃণমূলে সৃষ্ট উত্তেজনার তদন্ত ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতে তাদের তলব করেছে কেন্দ্রীয় ছাত্রদল।
ডাক পাওয়া নেতারা হলেন, পুঠিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হুমায়ন কবির, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আ.স.ম. আব্দুল্লাহ, যুগ্ম আহ্বায়ক সজীব হাসান, মেহেদী হাসান, হাফিজুর রহমান ও সজিবুর রহমান।
জানা গেছে, গত ১৬ অক্টোবর পুঠিয়ার ছয়টি ইউনিয়ন ছাত্রদলের নেতাদের নামের তালিকা প্রকাশ করা হয়। কমিটি অনুমোদনে স্বাক্ষর করেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিব। পরের দিন আহ্বায়ক হুমায়ন কবির অভিযোগ করেন কমিটি ঘোষণাপত্রে তার স্বাক্ষর জাল করা হয়েছে।
এ ঘটনার ৯ দিন পর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হুমায়ন কবিরসহ আরও ৬ যুগ্ম সম্পাদকের স্বাক্ষরিত পাল্টা ছয়টি ইউনিয়ন ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এ ঘোষণার পর থেকে পদ-পদবি নিয়ে তৃণমূল ছাত্রদলের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি কেন্দ্রীয় ছাত্রদলকে অভিযোগ করেন তৃণমূলের নেতাকর্মীরা।
রাজশাহী জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহারিয়ার আমিন বিপুল বলেন, ‘কমিটি নিয়ে বিশৃঙ্খলার ব্যাপারে তদন্ত এবং পরবর্তী সিদ্ধান্ত গ্রহণে পুঠিয়া উপজেলা ছাত্রদলের ছয় নেতাকে কেন্দ্রে ডাকা হয়েছে। রবিবার তারা কেন্দ্রীয় সংসদের নেতাদের সঙ্গে দেখা করেছেন। তবে শেষ পর্যন্ত কি সিদ্ধান্ত হয়েছে তা জানেন না বলে জানান তিনি।


প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ | সময়: ৫:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ