নেতাদের বাগবিতন্ডার মধ্যে জাপার মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনের ইশতেহার ঘোষণা করেছে জাতীয় পার্টি। এসময় দলের দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে বাগবিতণ্ডার ঘটনাও ঘটে।
শনিবার দুপুরে রাজশাহী মহানগর ও জেলা জাতীয় পার্টি অফিসে সংবাদ সম্মেলন করে ইশতেহার ঘোষণা করে জাতীয় পার্টির মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপন। ইশতেহার ঘোষণা শেষে উপস্থিতির পরিচয় বলতে চেয়ারম্যানের উপদেষ্টা পদ নিয়ে দুই গ্রুপের মধ্যে বাগবিতণ্ডা ঘটনা ঘটে।
সেখানে জাতীয় পার্টির রাজশাহী জেলার সভাপতি আবুল হোসেনের পরিচয়ে চেয়ারম্যানের উপদেষ্টা পরিচয় দেওয়া হয়নি। এ নিয়ে তিনি ক্ষিপ্ত হন। পরে তিনি মহানগরের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মিন্টুর উপর রাগারাগি করেন। তখন দুই পক্ষের বাগবিতণ্ডা চলাকালীন সংবাদ সম্মেলন শেষ করে বেরিয়ে যান জাতীয় পার্টির প্রার্থী স্বপন।
জাপা রাজশাহী মহানগরের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মিন্টু বলেন, রাজশাহী জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আছেন রাহাদ হোসেন। তার চিঠিও আছে। তবে জেলার সভাপতি আবুল হোসেন নিজেকে চেয়ারম্যানের উপদেষ্টা দাবি করেন। তার কোন কাগজ নেই। তাহলে তাকে কেন আমরা উপদেষ্টা বলবো। আমি উপস্থাপনা করছিলাম। তিনি তার পদবী দাবি করছিলেন। অন্যকিছু না। এখন চিঠি ছাড়া আমরা তো কাউকে উপদেষ্টা বলতে পারি না। এই নিয়েই বাকবিতণ্ডা হয়।
জাতীয় পার্টির মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপন বলেন, ইশতেহার ঘোষণার পর আমাদের জেলার সভাপতির সঙ্গে পদবী নিয়ে আমাদের এক কর্মীর বাগবিতণ্ডা হয়।
পরে রাজশাহীর উন্নয়নে জাপা প্রার্থী ৩৬ দফা প্রতিশ্রুতি সম্বলিত ইশতেহার উপস্থাপন করেন মেয়র প্রাথীূ স্বপন। তিনি বলেন কর্মসংস্থান সৃষ্টি ও হোল্ডিং ট্যাক্স কমানো হবে। সংবাদ সম্মেলনে তিনি বলেন, জাতীয় পার্টির ক্ষমতার সময় নয় বছরে রাজশাহীর ব্যাপক উন্নয়ন হয়েচে। জাতীয় পার্টির প্রার্থী হিসেবে রাজশাহী সিটিকে দেশের মধ্যে মডেল সিটি হিসেবে গড়ে তোলাই আমার দীর্ঘদিনের স্বপ্ন। নতুন সব স্বপ্ন ও পরিকল্পনা বাস্তবায়নে নগরবাসীর দোয়া, সহযোগিতা ও ভোট প্রার্থনা করেন তিনি।
এ সময় অন্যদের উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক এমপি অধ্যাপক আবুল হোসেন, সদস্য সচিব সামসুদ্দিন রেন্টু প্রমুখ।


প্রকাশিত: জুন ১১, ২০২৩ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর