সর্বশেষ সংবাদ :

গোমস্তাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৫নং রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সোহরাবের বিরুদ্ধে নানা ও দূর্নীতির অভিযোগ এনে অনাস্থা প্রস্তাব এনেছে ৯ জন ইউপি সদস্য। গত ১৭ নভেম্বর জেলা প্রশাসকের নিকট করা লিখিত অনাস্থা প্রস্তাবে নিয়মিত মাসিক সভা না হওয়া,সভা না করে সদস্যদের স্বাক্ষর গ্রহন,সভায় ইউপি সদস্যদের মতামতকে অগ্রাহ্য করাসহ নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ আনা হয়েছে।
অনাস্থা প্রস্তাবে স্বাক্ষর করা ৯ নং ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন রেজার নিকট ইতোপূর্বে একটি লিখিত আবেদন করলে চেয়ারম্যান দুঃখ প্রকাশ করে পরবর্তীতে সঠিকভাবে পরিষদ পরিচালনা করার অঙ্গীকার করলেও তিনি সেখান থেকে সরে আসায় আমরা বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে অবহিত করতে বাধ্য হয়েছি।
অনাস্থা প্রস্তাবে তিনি ছাড়াও স্বাক্ষর করেছেন,সংরক্ষিত ৩ নারী ইউপি সদস্য রোকিয়া বেগম,নারগিস বেগম ও রুমেশা বেগম,প্যানেল চেয়ারম্যান-১ মজলু মিঞা, ১নং ওয়ার্ডের মনিরুল ইসলাম, ৩নং ওয়ার্ডের বাচ্চু আলী,৪নং ওয়ার্ডের মনিরুল ইসলাম মুকুল ও ৫নং ওয়ার্ডের মোঃ খলিল। এ বিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান সোহরাব জানান, তার বিরুদ্ধে আনা ইউপি সদস্যদের অনাস্থা প্রস্তাবটি ষড়যন্ত্রমূলক । প্রসঙ্গে স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক দেবেন্দ্রনাথ ওরাঁও জানান, জেলা প্রশাসক মহোদয় এ বিষয়ে তদন্তের জন্য একজন কর্মকর্তা নিয়োগ করবেন।


প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ