পাঁচবিবিতে নৌকার মাঝি হলেন যারা

মতলুব হোসেন, জয়পুরহাট: আগামী ৫ জানুয়ারী পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবিতে নৌকার প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। কেন্দ্রীয় কমিটির যাচাই-বাচাই শেষে দলীয় প্রধানের স্বাক্ষরকৃত নৌকা প্রতীক পাওয়া মনোনিত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেন।
বাগজানা ইউনিয়নে জামাত আলী মন্ডল, ধরঞ্জীতে গোলাম মোস্তফা, আয়মা রসুলপুরে জাহিদুল আলম বেনু, মোহাম্মদপুরে হাবিবুর রহমান ও আটাপুর ইউনিয়নে নতুন মুখ জাহিনুর ইসলাম ৫ জানুয়ারীর নির্বাচনে নৌকার প্রতীক পেয়েছেন।
ধরঞ্জ, আয়মারসুলপুর ও মোহাম্মদপুর ইউনিয়নের নৌকা মার্কার বর্তমান চেয়ারম্যানরা আবারও নৌকা প্রতীক পেয়েছেন। তবে উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে বালিঘাটা, কুসুম্বা ও আওলাই সীমানা জটিলতার কারণে ৫ জানয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবেনা। ৫টি ইউনিয়নের ১ লক্ষ ৫ হাজার ১৮৮ জন নারী-পুরুষ ভোটার নির্বাচনে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন।
উপজেলা নির্বাচন অফিসসুত্রে জানাযায়, আগামী ৯ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত উল্লেখিত ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ আসনের সদস্য পদে নির্বাচনে ইচ্ছুক প্রার্থীদের মনোনয়ন পত্র গ্রহন করা হবে।
প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই ১২ ডিসেম্বর করা হলেও প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ১৯ ডিসেম্বর এবং প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে আগামী ২০ ডিসেম্বর।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন বলেন, আগামী ৫ জানুয়ারী ইউপি নির্বাচন অবাদ সুষ্ঠু করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ