নওগাঁয় সড়কে চারজন নিহতের ঘটনায় ট্রাকচালক আটক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহদেবপুরে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে চারজন নিহতর ঘটনায় ট্রাক চালকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পে সদস্যরা।
শনিবার সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে রাতে নওগাঁ শহরের বাসস্ট্যান্ড মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার ওই ট্রাক চালকের নাম মামুনুর রশীদ (৪০)। সে বগুড়া জেলার আদমদিঘী উপজেলার রথবাড়ী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল দুপুরে ওই দুর্ঘটনার পর চালক ঘটনান্থলে ট্রাক রেখে পালিয়ে যায়। এ ঘটনায় রাতে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এরপরই র‌্যাব অনুসন্ধানে নামলে রাতে নওগাঁ শহরের বাসস্ট্যান্ড মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতার ট্রাক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য মহাদেবপুর থানায় সড়ক পরিবহন আইনে মামলা রুজু করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।
উল্লেখ্য, সোমবার দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরি বাজার এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে দ্রুতগামী ট্রাক একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার তিন যাত্রীসহ চারজন নিহত হয়।


প্রকাশিত: জুন ৭, ২০২৩ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ