বাঘায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,বাঘা : “ভূমি সেবা ডিজিটাল-বদলে যাচ্ছে বাঘায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে
আলোচনা সভা অনুষ্ঠিতদিনকাল” প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজশাহীর বাঘায় শেষ হয়েছে ভূমি সেবা সপ্তাহ ২০২৩। (২৮-মে) দুপুরে উপজেলা ভুমি অফিস কার্যালয়ের সামনে জনসচেতনতামূলক আলোচনা সভার মধ্য দিয়ে এ দিবসের সমাপ্তি ঘটে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: জুয়েল আহম্মেদ এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার। এ ছাড়াও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের সকল কর্মকর্তা সহ সকল ইউনিয়ন ভূমি অফিসার কমকর্তাবৃন্দ।

আয়োজিত সমাপনী সভায় ওয়ানস্টপ(অনলাইন)সার্ভিসের মাধ্যমে ই-নামজারী, ভূমি উন্নয়ন কর আদায়, ভূমি জটিলতা নিরসন, ভূমি অধিগ্রহণের চেক প্রদান, ভূমি কর আদায়, খাস জমি ও ক্ষতিয়ান সম্পর্কে ধারনা দেয়া এবং জমি কেনার পূর্বে কি-কি করনীয়-সহ স্থানীয় জনগণকে জমি সংক্রান্ত প্রয়োজনীয় নানা বিষয় তথ্য ও সেবা প্রদানের বিষয় নিশ্চিত পূর্বক পরামর্শ প্রদান করা হয়।

উক্ত সভায় উপস্তিত ছিলেন, উপজেলার সকল দপ্তরের প্রধান কমকর্তা, সর্বস্তরের জনসাধারণ , শিক্ষক , দলিল লেখক সমিতি, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা-সহ সুধীজন এবং সু-শীল সমাজের নেত্রীবৃন্দ।


প্রকাশিত: মে ২৮, ২০২৩ | সময়: ৬:৪০ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর