সর্বশেষ সংবাদ :

বাঘায় মসজিদে ঢুকে ব্যাংকারকে হত্যা চেষ্টা

স্টাফ রিপোর্টার, বাঘা 

রাজশাহীর বাঘা উপজেলায় তাপস নামে এক ব্যাংকারকে ছুরিকাঘাত করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার উত্তর কলিকগ্রাম জামে মসজিদে মাগরিব নামাজ পড়া অবস্থায় হত্যা মামলার সাক্ষী হওয়ার জের ধরে ছুরিকাঘাত ঘটনা ঘটে বলে জানা গেছে।
স্থানীয় লোকজন জানান, উপজেলার উত্তর কলিকগ্রাম এলাকার মনিরুল ইসলাম (৪৫) কয়েক বছর পূর্বে তার পিতা আয়েজ উদ্দিনকে নিজ হাতে হত্যা করে। এ মামলায় প্রত্যক্ষ সাক্ষী হন একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে(অগ্রানী ব্যাংক)অফিসার তাপস(৩৬)। তবে পরবর্তিতে তার মা’ সহ-পরিবারের অন্যান্য সদস্যরা মামলাটি আপোশ- মীমাংসা করায় সে জেল থেকে ছাড়া পায়। তবে এ ঘটনায় মনিরুলের মনে বিষাদের দানা বাধে।

 

 

সর্বশেষ বৃহস্পতিবার কলিকগ্রাম জামে মসজিদে মনিরুল ইসলাম  প্রবেশ করে এবং তাপসের বাম হাতের দুই স্থান ও ডান হাতে পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার এক পর্যায় উপস্থিত মুসল্লীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসে।

 

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক রাকেশ পান্ডে জানান, রুগীর অবস্থা আশংকাজনক। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কেন্দ্রেভর্তি রাখা হয়েছে। যদি অবস্থার অবনতি হয় রামেক হাসপাতালে রেফার্ট করা হবে।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, লোকমুখে খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২ | সময়: ১০:১৯ অপরাহ্ণ | Daily Sunshine