রাজশাহীতে ডায়াবেটিস নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক প্রচারণা

স্টাফ রিপোর্টার
রাজশাহীতে ডায়াবেটিস নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক প্রচারণা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ মে ) সকাল সাড়ে ৬টার দিকে নগরীর পদ্মা পাড়ের মুক্তমঞ্চ প্রাঙ্গণে স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর লাইফ স্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রোমোশনের আয়োজনে এ সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

আদ্রিতা ভিজুয়ালস লিমিটেডের সহযোগিতায় এ সচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা সিভিল সার্জন ডা: আবু সাঈদ মোহাম্মদ ফারুক। তিনি বলেন, ডায়াবেটিস এমন একটি রোগ যা সম্পূর্ণ নিরাময় করা যায় না। তবে নিয়মিত নির্দিষ্ট সময় ধরে হাঁটার পাশাপাশি ডাক্তারের পরামর্শ অনুযায়ী কঠোর নিয়মানুবর্তিতা ও জীবনাচরণের পরিবর্তন আনতে পারলে ডায়াবেটিস রোগ নিয়ন্ত্রণে রাখা সম্ভব।

 

 

 

 

অনুষ্ঠানে সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার মো. শামসুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জুনিয়ার স্বাস্থ্য শিক্ষা অফিসার নূর ই নাহরীন। সঞ্চলনায় ছিলেন ঢাকা মেডিকেল কলেজ ও আদ্রিতা ভিজুয়ালস লিমিটেড এর প্রধান কনসালটেন্ট ডাক্তার মো. জাকির হোসেন। এছাড়াও কর্মশালায় উপস্থিত ছিলেন আদ্রিতা ভিজুয়ালস লিমিটেডের ওয়ার্কশপ অর্গানাইজার ছিলেন মো. সাকিলুর রহমান ও মো. শহিদুল হক।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ১৮, ২০২৩ | সময়: ৭:০১ অপরাহ্ণ | Daily Sunshine