সর্বশেষ সংবাদ :

মোহনপুরে ডেকে দুই জনকে পিটিয়ে জখম

মোহনপুর প্রতিনিধি: মোহনপুরে দেনা পরিশোধের কথা বলে ডেকে নিয়ে দুই জন শ্রমিককে পিটিয়ে গুরুত্বর জখম করার অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার পোল্লাকুড়ি গ্রামের পল্লী বিদ্যুৎ কেন্দ্রের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। এর আগে ঐ দুজনকে পোল্লাকুড়ি গ্রামে একটি পুকুরে ডেকে নেয়া হয়।
আহতরা হলেন, উপজেলার বাকশৈল গ্রামের আলতাব হোসেন মৃধার ছেলে লুৎফর রহমান (৩৮) ও ময়েজ উদ্দিনের ছেলে মামুন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, মোহনপুরের কেশরহাট পৌরসভার বাকশৈল গ্রামের আইয়ুব আলীর ছেলে রাজ্জাক (৪০) কৌশলে ঐ দুই শ্রমিককে ডেকে নিয়ে মোহনপুর থানা হতে তানোর আঞ্চলিক রাস্তা সংগ্লন্ন একটি পুকুর পাড়ের পাশে নিয়ে গিয়ে গল্প করতে থাকে।
এসময় তাদের দুর্বল করতে ডাবের পানি জগে ঢেলে তাদের খাওয়ান। পরে তারা বুঝতে পারে সেখানে নেশা জাতীয় পানীয় (চোলাইমদ) মিশ্রণ ছিল। এরপর রাজ্জাক তাদের দুই জনকে একা চলে যেতে বললে তারা একসাথে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে রাস্তার পাশে পল্লী বিদ্যুৎ কেন্দ্রের পশ্চিম পাশে আসামাত্র রাজ্জাকসহ ৪ জন লোহার রোড ও দেশীয় অস্ত্র লাঠি ও হাত দিয়ে লুৎফর ও মামুনকে মারধোর করে ফোন ও টাকা ছিনিয়ে নেন। পরে তারা মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করে।
আহত লুৎফর রহমান ও মামুন মৃধা বলেন, আমাদের উপর রাজ্জাক কৌশলে হামলা চালিয়েছে। আমার পুরো শরীর তারা মেরে বিভিন্ন জায়গায় জখম করেছে আর মামুনের মাথার জখমে ১০টি সেলাই লেগেছে। আমরা এ হামলার বিচার চাই।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪ | সময়: ৭:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ