রাসিক নির্বাচনে কাউন্সিলর পদে বাবুর মনোনয়ন উত্তোলন

স্টাফ রিপোর্টার:

আগামী ২১ শে জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে অংশ নিতে ৪নং ওয়ার্ড প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তোলন করেন আশরাফুল ইসলাম বাবু । তিনি বুধবার দুুপুরের দিকে সমর্থকদের সাথে করে নিয়ে এই মনোনয়ন ফরম উত্তোলন করেন। এ সময়ে তিনি সাংবাদিকদের বলেন, জনগণের সমর্থন ও জনগণ  ভোট প্রদান করলেও আমি নির্বাচিত হব।

 

 

 

 

তিনি বলেন, আশাকরি এ ওয়ার্ডের উন্নয়ন এবং জনগণের সেবাদানের সুযোগ করে দিতে জনগণ এবারও তাকে ভোট দেবেন। কারন এই ওয়ার্ডে তেমন কোন উন্নয়ন হয়নি। তিনি নির্বাচিত হলে অত্র ওয়ার্ডের জলাবদ্ধতা থেকে শুরু করে সকল সমস্যা পর্যায়ক্রমে সমাধান করবেন।

তিনি আরো বলেন, ওয়ার্ডের উন্নয়নের জন্য সরকারীভাবে অর্থ বরাদ্দ দেয়া হয়। বর্তমানে এই অর্থের সঠিক ব্যবহার না হওয়ায় উন্নয়ন কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। সেই সাথে সুষম বন্টন না হওয়ায় হতদরিদ্ররা তাদের ন্যায্যতা ও প্রাপ্যতা থেকে বঞ্চিত হয়েছেন।

ওয়ার্ডের উন্নয়ন ও জনগণের সঠিক সেবা দানের সুযোগ করে দিয়ে তিনি ওয়ার্ডবাসীর নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন। ফরম উত্তোলনের সময় অত্র ওয়ার্ডের বিভিন্ন স্তরের জনগণ   উপস্থিত  ছিলেন। তারা বাবু পক্ষে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৮:৪১ অপরাহ্ণ | Daily Sunshine