সর্বশেষ সংবাদ :

মায়ের ওপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার,বাঘা : মায়ের ওপর অভিমান করে হ্যাপি নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।মঙ্গলবার (২ মে ২০২৩) সন্ধ্যায় পাশ্ববর্তী লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নে ওমরপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ঐ ছাত্রীকে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে , মঙ্গলবার সন্ধ্যার পূর্বে গরুকে খাবার দেওয়া নিয়ে মায়ের সাথে কথা কাটা-কাটির এক পর্যায় অভিমানে করে গলায় ফাঁস দেয় হ্যাপী(13)।এরপর বাড়ির লোকজন বিষয়টি বুঝতে পেরে তাকে তাৎক্ষনাত উদ্ধার করে চিকিৎসার জন্য বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) আসাদুজ্জামান বলেন, আমরা ধারনা করছি, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

এদিকে নিহত ছাত্রীর মামা হামিদুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লেখা-পড়া সহ বাড়ির কাজ কর্ম না করায় তার মা বকাঝকা করেন। এ ঘটনায় মায়ের ওপর অভিমান করে সে নিজ কক্ষে গলায় ফাঁস দেয় আত্নহত্যা করে।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল করিম বলেন, মৃত্যুর বিষয়ে সন্দেহ ও পরিবারের কোনো অভিযোগ না থাকায় ইউডি (অপমৃত্যু) মামলা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৫:৪৫ অপরাহ্ণ | সানশাইন