দেশের মানুষ বিএনপির মিথ্যা আশ্বাস বিশ্বাস করেনা : আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, “আজকে দেশ যখন উন্নয়নের মহাসড়কে তখন বিএনপি দেশের জনগণকে মিথ্যা স্বপ্ন দেখায়। কিন্তু আমার দেশের জনগণ বিএনপির মিথ্যা আশ্বাস বিশ্বাস করেনা। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে দেশের অসহায়, হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে বিভিন্ন ভাতা দেয়। প্রতিবন্ধীদের প্রতিবন্ধী ভাতা দেয়। এসব তৃণমুলের মানুষই নৌকায় ভোট দিয়ে দেশরত্ন শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাবে। পবার বড়গাছীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মায়ের পেটের শিশুটি এখনো দুনিয়ার আলো দেখেনি- তার আগেই মাননীয় প্রধানমন্ত্রী সেই শিশুটির কথা চিন্তা করে মাতৃত্বকালীন ভাতা দেয়। স্বামীহারা মায়েদের বিধবা ভাতা দেয়। কিন্ত বিএনপি দেশের জনগণের কথা ভাবে না। বিএনপি ভাবে চোরা তারেক জিয়ার কথা। যে তারেক এদেশ থেকে কোটি কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। বিএনপির ভাইয়েরা বলে তারেক জিয়া নাকি দেশ নায়ক। আমি বিএনপির ভাইদের উদ্দেশ্যে বলতে চাই- আপনারা কি দেখেন না তারেক জিয়ার মা খালেদা জিয়া যখন অসুস্থতায় মৃত্যুশায়ী তখনো তারেক জিয়া মাকে দেখতে আসে না, তাহলে সে কিভাবে দেশের জনগণের কথা ভাববে।
শনিবার বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে বড়গাছী কুঠিবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে ও বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজাহার আলী তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, সহসভাপতি আনোয়ার হোসেন, পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, বড়গাছী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহাদৎ হোসাইন সাগর। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেত্রী রিতা বেগম, আওয়ামী লীগ নেতা আফজাল হোসনে, আকবর আলীসহ বড়গাছী ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ