সর্বশেষ সংবাদ :

তানোর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সিবলন সভাপতি ও শাফিউল সম্পাদক

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোর পৌর শাখার স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ (২ মে) মঙ্গলবার বিকেলে তানোর সদরের গোল্লাপাড়া বাজার মাঠ প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় তানোর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. আকতার হোসেন সভাপতিত্বে ও সদস্য সচিব মো. শাফিউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন- তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. সামসুল ইসলাম।

 

 

 

সম্মেলনে প্রধান অতিথির আসনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নাম রাখা হয়। কিন্তু তিনি উপস্থিত ছিলেন না। এতে প্রধান বক্তার বক্তব্য দেন, তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মো. রামিল হাসান সুইট।

 

 

 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার ও রাজশাহী জেলা স্বে”ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান জুয়েল।

 

 

 

এতে উপস্থিত ছিলেন- তানোর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবু সাইদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জননেতা আবুল বাশার সুজন, তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তানোর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. আবু বাক্কার সিদ্দিক, তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সোনিয়া সরদার ও তানোর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ওহাব হোসেন লালু প্রমুখ।

 

 

 

 

 

প্রথম অধিবেশন শেষে বাদ মাগরী পরে দ্বিতীয় অধিবেশনে মনিরুজ্জামান সিবলনকে সভাপতি ও মো. শাফিউল ইসলামকে সাধারণ সম্পাদক করে তানোর পৌর আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত ঘোষণা করা হয়।

সানশাইন/সোহরার


প্রকাশিত: মে ২, ২০২৩ | সময়: ৮:২৩ অপরাহ্ণ | Daily Sunshine