সর্বশেষ সংবাদ :

বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে ঈদের আনন্দ ফিরে এলো ঘরে 

বদলগাছী প্রতিনিধি:
ঈদের আগে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে ঈদের আনন্দ যেন ফিরে এলো ঘরে। নওগাঁর বদলগাছী শুভসংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এক মাসের খাদ্য সহায়তা পেয়ে এমন উক্তি করলো অসহায় বেলালের পরিবার। অসহায় বেলাল উপজেলার হলুদ বিহার গ্রামের একজন ভ্যান চালক।

 

 

বেলাল জানায়, ভ্যান চালিয়ে তার সংসার ভালোই চলছিল। দু’বছর পূর্বে তার কোমরে আগাত লাগে। তার পর থেকে ভ্যান চালাতে পারেনি। ভ্যান বিক্রি করেছে। অর্থের অভাবে চিকিৎসা ও করতে পারছে না। কোমরে ব্যাথায় ভ্যান চালাতে পারে না। অন্যের বাড়ী কাজ কামও করতে পরে না। এখন চায়ে মাঙ্গে অনাহারে অর্ধাহারে তার দিন যায়। বিধবা মা সহ বর্তমানে তার পরিবারে ৫ জন সদস্য। অসহায় বেলালকে সহায়তা দেওয়া দেখে আশে পাশের দরিদ্র পরিবারের লোক জন বললেন সহায়তা আমাদের ও দরকার কিন্তু  এমন পরিবারকে খাদ্য সহায়তা দিলেন তার আনন্দের অংশিদার যেন আমরা ও হয়ে গেলাম। আল্লাহর কাছে দোয়া করি বসুন্ধরা মালিক কে যেন সুস্থ রাখে এবং সব সময় যেন অসহায় মানুষের পাশে দ্বারানোর তৌফিক দেন।

 

 

বৃহস্পতিবার বেলা ২টায় শুভসংঘের পক্ষ থেকে বেলালের বাড়ীতে ৫০ কেজি চাল, ৫ কেজি অলু,৫কেজি পেঁয়াজ, ছোলা বুট ২ কেজি, লবন ১ কেজি, চিনি ৩ কেজি, মশুর ডাল ৩ কেজি, আটা ৫ কেজি, তেল ৩ লিটার, সেমাই ২ প্যাকেট পৌছে দেওয়া হয়।

 

 

খাদ্য সমগ্রী বিতরণ অনুষ্ঠানে বদলগাছী শুভ সংঘের সভাপতি অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) গোলাম কিবরিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন, শুভসংঘের উপদেষ্টা ও কালের কণ্ঠ,র উপজেলা প্রতিনিধি মো, এমদাদুল হক দুলু, সাধারণ সম্পাদক মোছাদ্দেক হোসেন মূসা, অন্যতম সদস্য মমতাজ চৌধুরী, সাংবাদিক রানা হামিদ, রিফাত হোসাইন রাব্বি প্রমুখ।

সানশাইন / শামি


প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩ | সময়: ১১:১১ অপরাহ্ণ | Daily Sunshine