সর্বশেষ সংবাদ :

ভবানীগঞ্জ পৌরসভা আধুনিকায়নে শিঘ্রই কাজ হবে : এমপি এনামুল

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মণ্ডলের ব্যক্তিগত উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া মহল্লায় নবনির্মিত পৌরভবনে ‘আধুনিক পরিচ্ছন্ন ও উন্নত পৌরসভা গঠনে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাগমারার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, ভবানীগঞ্জ পৌর সভাকে ডিজিটাল ও আধুনিকয়নের কাজ চলমান রয়েছে।
আমরা বিগত পৌর নির্বাচনের সময় যেসব ইস্তেহার দিয়েছি তার অনেকগুলো বাস্তবায়ন করেছি এবং অবশিষ্টগুলো বাস্তবায়নাধীন রয়েছে। উন্নয়নের ফলশ্রুতিতে আজকের এই পৌরভবন নির্মাণ প্রায় সম্পন্ন হতে চলেছে। পৌর এলাকায় একটি ব্রীজ সহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। পৌরসভার প্রতিটি বাড়ি বিদ্যুতায়িত করা হয়েছে।
সভাপতির বক্তব্যে মেয়র মালেক বলেন, পৌরসদর ভবানীগঞ্জকে যানজট মুক্ত ও আধুনিক ভাবে সাজানোর কাজ আমরা হাতে নিয়েছি। মাষ্টার প্লান তৈরি করা হয়েছে।
এর অনুমোদন হলে অচিরেই এই কাজ শুরু হবে। আমরা এই পৌরসভাকে ভিক্ষুক মুক্ত, যানজট মুক্ত ও পরিচ্ছন্ন পৌরসভা হিসাবে গড়তে চাই। শেষে পৌরবাসী সহ আপামর বাগমারাবাসীর উন্নয়ন, এলাকায় শান্তিস্থিতিশীলা বজায় রাখা ও মানুষে মানুষে শান্তি সম্প্রতি ও সৌহাদ্য বজায় রাখার জন্য দোয়া অনুষ্ঠিত হয়।
দোয়া পরিচালনা করেন বাগমারার গণমানুষের নেতা বিশিষ্ট শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩ | সময়: ৬:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ