সর্বশেষ সংবাদ :

তানোরে পুত্র ও তার স্ত্রী কন্যা মিলে পিতার উপর হামলা, থানায় অভিযোগ

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোরে ছোটপুত্রকে জমি লিখে দেয়ায় পিতার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর, লুটপাট ও মারপিট করেছে মেজপুত্র শরিফুল তার স্ত্রী এবং কন্যা জামাই মিলে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকেলে তানোর পৌর এলাকার আমশো মথুরাপুর গ্রামে। এঘটনায় পিতা আমজেদ মোল্লা (৭০) বাদি হয়ে ৬ জনকে আসামি করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আমশো মথুরাপুর মহল্লার মৃত ছামান মোল্লার পুত্র আমজেদ মোল্লা স্ত্রীসহ তার ছোট ছেলে জামিলুর মোল্লার কাছে থাকেন। গত ১ বছর আগে আমজেদের স্ত্রী মারা গেলে অন্য ৩ পুত্র মায়ের অংশ গত ২০ দিন ভাগ বাটোয়ারা করে বুঝে নেয়। এঘটনার পর গত ১ সপ্তাহ আগে আমজেদ মোল্লা ৩৪ শতক জমি তার ছোট ছেলে জামিলুরকে দলিল করে দেন।

 

 

বিষয়টি প্রকাশ হয়ে গেলে মঙ্গলবার মেজ ছেলে শরিফুল (৪৫) ও তার স্ত্রী মইতুন (৪২) কন্যা তানিয়া (২১), রিমা (২২), পাপিয়া (২০) জামাই রাজু লাঠি সোটা নিয়ে জামিলুরের বাড়িতে হামলা চালিয়ে জামিলুর ও তার স্ত্রী এবং পিতা আমজেদকে মারপিট ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এছাড়াও ঘরে থাকা টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়।
এসময় ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ঘটনা¯’লে গিয়ে পরি¯ি’তি নিয়ন্ত্রণে আনেন। এঘটনায় ওইদিনই রাতে পিতা আমজেদ মোল্লা বাদি হয়ে মেজ ছেলে শরিফুলসহ ৬ জনকে আসামি করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তবে, অভিযোগের এতোদিনেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেননি।

 

 

এবিষয়ে পিতা আমজেদ মোল্লা বলেন, আমার ছোটপুত্র তার মাকে দেখা শোনা করেছে এবং আমাকেও দেখা শোনা করছে। অথচ অন্য আরো ৩ পুত্র থাকলেও তারা আমাকে দেখা শোনা করা তো দূরের কথা উল্টো নির্যাতন করে। আমার জমি আমি যাকে ইচ্ছে তাকে দিয়েছি। এখানে কারও কিছুই করার নেই।

 

 

এব্যাপারে মেজপুত্র শরিফুল ইসলাম বলেন, আমরা ৪ ভাই। এরমধ্যে ৩ ভাইকে বঞ্চিত করে ছোটপুত্রকে প্রায় কোটি টাকা মূল্যের সম্পত্তি লিখে দিয়েছে। এবিষয়ে জানার জন্য কথা বলতে গেলে তারা আমাকে ও আমার স্ত্রী কন্যাকে মারপিট করেছে। এঘটনায় উভয়পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

 

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সানশাইন/ শামি

 

 


প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ | সময়: ১০:০৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর