কোচিং থেকে ফিরে ইফতার হলো না এসএসসি পরীক্ষার্থী মায়েশার

স্টাফ রিপোর্টার, চারঘাট : রাজশাহীর চারঘাটে কোচিংয়ে গিয়ে আর বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থীর। তার আগেই ব্যাটারিচালিত বেপরোয়া অটোরিকশা কেড়ে নিল তার প্রাণ।
মঙ্গলবার বিকেলে চারঘাট উপজেলার মুংলী-আড়ানী সড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। পরে ঘটনাস্থলে যান- উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন ও পৌর মেয়র একরামুল হক।
নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম মায়েশা আক্তার (১৫)। সে চারঘাট উপজেলার মুংলী কারিগরপাড়া গ্রামের মিঠুনের মেয়ে এবং মুংলী উচ্চ বিদ্যালয় থেকে এই বছর এসএসসি পরীক্ষায় বসার কথা ছিল তার।
পুলিশ জানায়, মায়েশা আক্তার মুংলী বাজারে কোচিং করে বাড়ি ফিরছিল। এ সময় দ্রুত গতিতে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মায়েশা গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। তবে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করলেও এর চালক পালিয়ে যায়।
মায়েশার বাবা মিঠুন মেয়ের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না। বার বার কান্নায় ভেঙে পড়ছেন আর বলছেন মায়েশা রোজা ছিল তার আর ইফতার করা হলো না। পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে ইফতার করবো বলে সব প্রস্তুত করা হচ্ছিল বাড়িতে। এর মধ্যেই মেয়ের মৃত্যু সংবাদ এলো।
রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। এছাড়া অটোরিকশা চালককে শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ