সর্বশেষ সংবাদ :

রাজশাহীর সড়কে একদিনে ঝরলো তিনপ্রাণ

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে একদিনে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনজন। আলাদা এ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে ১২ জন।
বুধবার রাজশাহী মহানগর এলাকা ও জেলার মোহনপুর এবং চারঘাট উপজেলায় পৃথক এ হতাহতের ঘটনা ঘটে।
রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা জানান, সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের হাটরা নামক স্থানে একটি অটোরিকশা পাঁচ যাত্রী নিয়ে আরেকজন যাত্রী তোলার জন্য দাঁড়িয়েছিল। এ সময় বেপরোয়া গতির একটি বালুভর্তি ট্রাক ওই অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চাপা পড়ে আসাদুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি নিহত হন। আহত হয় আরও চারজন। নিহত আসাদুল হাটরা গ্রামের তজের মণ্ডলের ছেলে। পরে আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ দুর্ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
এদিকে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, সকাল পৌনে ৯টার দিকে চারঘাটের বাদুড়িয়া বাদলের মোড়ে মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক মাজদার রহমান (৫৫) ঘটনাস্থলেই মারা যান।
এছাড়াও মোটরসাইকেলচালক সিয়াম আলীকে (১৮) উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়। মাজদারের গ্রামের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার হেলালপুর গ্রামে। তার বাবার নাম মৃত নইমুদ্দিন। মৃত সিয়াম রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা এলাকার বুলবুল আলীর ছেলে।
এছাড়া সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটাররোড মসজিদ এলাকায় একটি মাইক্রোবাস উল্টে যায়। মাইক্রোবাসটি গ্রেটার রোড মসজিদের দেয়ালে গিয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এতে মাইক্রোবাসের আটজন যাত্রী আহত হয়। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে এখানে বেশ কয়েকজন আহত হলেও এখন পর্যন্ত কেউ মারা যাননি বলে জানিয়েছেন মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম।


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ