পুঠিয়ায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

পুঠিয়া প্রতিনিধি :

রাজশাহীর পুঠিয়ায় বিভিন্ন আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভার আয়োজন করেছে। গতকাল রবিবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা প্রশাসনের আয়োজনে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি ভবনগুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে পাঁচআনী (রাজবাড়ী) বাজারে কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ শেষে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন করা হয়।

 

 

উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষে কেন্দ্রীয় সৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু ও উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাছ, পিএএ। এসময় আরও পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন। এছাড়াও পুঠিয়া পৌরসভা, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ। পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

 

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) রাজিবুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আরাফাত রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মকুল, থানার ইন্সপেক্টও তদন্ত আব্দুল বারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম ও উপ-পরিদর্শক আব্দুল আলীম প্রমুখ।


প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ | সময়: ৪:২৮ অপরাহ্ণ | Daily Sunshine