শিবগঞ্জে শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: শিবগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক গৃহবধূকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। আহত গৃহবধু হলো শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের উপমোবারকপুর গ্রামের আবু বাক্কারের স্ত্রী রুমিয়ারা বেগম (৩০)।
তিনি শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। রুমিয়ারা বেগম জানান, গত রবিবার সন্ধ্যার পর একই গ্রামে অসুস্থ মায়ের সেবা করার জন্য মায়ের বাড়ি যাবার সময় আফাজুল হকের বাড়ির সামনে পৌঁছা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা আফাজুল হকের ছেলে আশিক (২২) ও তার ভাই মফিজুল হক (৩৫) তার আরেক ভাই ও আফাজুল ইসলামের স্ত্রী পরী বেগম (৩৫) আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে লাথ কিল ঘুষি ও চাকু মেরে আমার দেহকে ক্ষত বিক্ষত করে এবং আমার পরনের কাপড় ছিঁড়ে আমাকে বিবস্ত্র করে।
এ সময় তারা আমার শ্লীতাহানী ঘটার চেষ্টা করে। এসময় আমার চিৎকারে আশেপাশের মানুষ আসলে তারা পালিয়ে যায় ও লোকজন আমাকে উদ্ধার করে। পরে আমার আত্মীয়রা আমাকে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আহত গৃহবধূর ভাই একরামুল হক জানান, ব্যবসা সংক্রান্ত টাকা পয়সার লেনদেনের জের ধরে তারা আমার বোনের ওপর অতর্কিত হামলা করে আহত করেছে এবং শ্লীতাহানী ঘটার চেষ্টা করেছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ