সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে হাজার পিস ইয়াবাসহ ইউপি সদস্যের ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক ইউপি সদস্যের ছেলেকে আটক করেছে র‌্যাব। রবিবার দিবাগত রাতে রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছি জাগিরপাড়া গ্রামে অভিযান চালিয়ে র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতের নাম মাসুদ পারভেজ রানা (৪৫)। তিনি হলিদাগাছি জাগিরপাড়া গ্রামের ইউপি সদস্য ইমরান আলীর ছেলে।
সোমবার দুপুরে র‌্যাব রাজশাহীর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন, রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছী জাগিরপাড়া গ্রামের মাসুদ পারভেজ রানা নিজ বাড়িতে ইয়াবা বিক্রি করছেন। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের ওই দল মাসুদের বাড়িতে অভিযান চালায়।
এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাসুদ রানা কৌশলে পালানোর চেষ্টা করেন। তবে শেষ পর্যন্ত র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। পরে মাসুদের বাড়িতে তল্লাশি চালিয়ে এক হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পরে তাকে গ্রেফতার করে র‌্যাব রাজশাহীর সদর দফতরে নেওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার সকালে তাকে চারঘাট থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।


প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ