সর্বশেষ সংবাদ :

মান্দায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় আমেনা বেগম (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নীলকুঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।
নিহত আমেনা বেগম উপজেলার গনেশপুর ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে। দুর্ঘটনায় আহতরা হলেন, একই ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের ভ্যানচালক আব্দুল মান্নানের ছেলে আকাশ (১৯) ও ফলবিক্রেতা নেকবর আলীর ছেলে মানিক (২২)।
অন্যদিকে প্রসাদপুর-জোতবাজার রাস্তায় বুড়িদহ শ্মশানঘাটি এলাকায় গ্রামীণফোনের একটি পিকআপের ধাক্কায় উপজেলা প্রকৌশল দপ্তরের কার্যসহকারী হাবিবুর রহমান (৪০) আহত হন। আহত হাবিবুর রহমান ও আকাশের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার ১১টার দিকে আমেনা বেগম মাঠে ছাগল রেখে নীলকুঠি মোড়ে নওগাঁ-রাজশাহী মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় সতীহাট থেকে ফেরিঘাটগামী একটি মোটরসাইকেল বালুবাহী ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে পথচারী আমেনা বেগমকে ধাক্কা দেয়।
এতে তিনি রাস্তায় ছিটকে পড়লে পেছন থেকে আসা বালুবাহী ট্রাক্টরটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। আহত আমেনাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তিনি।
মান্দা থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ঘটনায় কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ